দেশিয় মার্কেটে যুক্ত করা হলো Walton Primo RX8

দেশের মার্কেটে ওয়ালটন আপডেট করল তাদের নতুন মডেল  Walton Primo RX8 Mini স্মার্টফোন। মডেলটিকে রিলিজ করা হয় জুন ১, ২০২১ এবং লাস্ট আপডেট করা হয় জুন ৮, ২০২১। মোবাইলটিতে দেওয়া হয়েছে আকর্ষণীয় এক লুক। সবচেয়ে বড় আকর্ষণ হলো মোবাইলটি আমাদের দেশীয় পণ্য। 


দেশিয় মার্কেটে যুক্ত করা হলো Walton Primo RX8



মোবাইলটির বডি এবং নেটওয়ার্ক


অনেক সময় আমাদের হাত থেকে মোবাইল পড়ে গিয়ে আঘাত পাওয়া এবং ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকে। এ মডেলের বডির প্রটেকশন হিসেবে গরিলা গ্লাস ব্যবহার করার কারণে মোবাইলটি ভেঙে যাওয়ার ভয় তুলনামূলকভাবে কম। মোবাইল  এর ওজন 178 গ্রাম।মোবাইলটির ওজন কম হওয়ায় মোবাইলটিকে  হাতে এবং পকেটে রাখার সুবিধা রয়েছে। মোবাইলটির দৈর্ঘ্য ও প্রস্থ যথাক্রমে 158.92 মিমি ও 75.49 মিমি। মডেলটিকে মার্কেটে পাওয়া যাচ্ছে কালো রঙে। 
মোবাইলটি দিয়ে 3G নেটওয়ার্কের পাশাপাশি উন্নত মানের নেটওয়ার্ক 4G ব্যবহার করা যাবে। মোবাইলটি দিয়ে ওয়্যারলেস নেটওয়ার্ক ব্লুটুথ, ওয়াইফাই, হটস্পট ব্যবহার করা যাবে। মোবাইলটি দিয়ে ন্যানো সিমের পাশাপাশি ব্যবহার করা যাবে ডুয়েল সিম। 


মোবাইলের ক্যামেরা হাইলাইটস 


মোবাইলটি দিয়ে সুন্দর সুন্দর ছবি তোলার সুযোগ রয়েছে। ছবি তোলার সুবিধার্থে ব্যাক ক্যামেরায় রয়েছে 12+8+5 ট্রিপল ক্যামেরা। সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় রয়েছে 13 মেগাপিক্সেল। ব্যাক ক্যামেরার সাথে রয়েছে এলইডি ফ্ল্যাশ লাইট। মোবাইলটি দিয়ে ভিডিও রেকর্ডিং করা যাবে ফুল এইচডি 1080 পিক্সেলে
। 

সিকিউরিটি 


মোবাইলটি নিরাপত্তা নিশ্চিত ও সুরক্ষার জন্য সিকিউরিটির ব্যবহার করা হয়েছে। মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে মাল্টিপল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এটা কার্যকরী ভূমিকা পালন করবে। এছাড়াও রয়েছে ফেস আনলকিং সিস্টেম যার কার্যকারী প্রভাব নির্ভুল ও সঠিক। ফিঙ্গারপ্রিন্ট বেশি নির্ভুলভাবে করা যাবে রিয়ার মাউন্ট ব্যবহার করে। 


ব্যাটারি পাওয়ার 


মোবাইলটিতে হাই কোয়ালিটির ব্যাটারি পাওয়ার ব্যবহার করা হয়েছে। মোবাইলটির ব্যাটারীতে লিথিয়াম পলিমার 
3600mAh ব্যাটারি পাওয়ার রয়েছে। ফোনটি 18W দ্রুত চার্জ হবে এবং ১ ঘন্টা ৪৫ মিনিট সময় লাগবে ফুল চার্জ হতে। 3G নেটওয়ার্কে মোবাইলটিকে প্রায় 30 ঘন্টা ব্যবহার করা যাবে। 


এন্ড্রয়েড ভার্সন এবং ডিসপ্লে 


মডেলটিতে এন্ড্রয়েড ভার্সন 10 ব্যবহার করা হয়েছে। মোবাইলটি ডিসপ্লে সাইজ 6.3 ইঞ্চি। মোবাইলটিতে প্রসেসর ব্যবহার করা হয়েছে Octa-Core 2.2 GHz।
 

 স্টোরেজ


একটা ফোন  দ্রুত কাজ করবে যখন ফোনটিতে রেম এবং রোম বা স্টোরেজ বেশি থাকে। ফোনটিতে রেম ব্যবহার করা হয়েছে 4 GB এবং রোম ব্যবহার করা হয়েছে 64 জিবি। উন্নতমানের গ্রাফিক্স  সহকারে যে কোন অনলাইন গেম প্লে করা যাবে। স্টোরেজ বেশি থাকার কারণেই যেকোনো ধরনের ফাইল ইমেজ এবং দরকারি ভিডিও মোবাইলের মধ্যে রাখা যাবে। মোবাইলটি দিয়ে যেকোনো অ্যাপস অথবা সফটওয়্যার ব্যবহার করা যাবে। 


প্রাইস 


অফিশিয়াল ফোনটির মূল্য বাংলাদেশ 11,999 টাকা। ফোনটিকে ওয়ালটন শোরুম ছাড়াও বিভিন্ন দোকানে পাওয়া যাবে। ফোনটিতে রয়েছে এক বছরের ওয়ারেন্টি। 

3 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন
নবীনতর পূর্বতন