আকর্ষণীয় লুক ও দারুণ পারফরর্মেন্স নিয়ে মার্কেটে চলে আসলো Samsung A32

 স্যামসাং এর ধারাবাহিকতায় উদ্ভাবিত হলো নতুন মডেল Samsung A32। 25 February, 2021 তারিখে মডেলটিকে মার্কেটে রিলিজ করা হয়। মডেলটি একটি আকর্ষণীয় লুক নিয়ে আমাদের মাঝে হাজির। ডিসপ্লে, ক্যামেরা, স্টোরেজ, এবং হাই কোয়ালিটির ব্যাটারি সব মিলিয়ে অসাধারণ পারফরম্যান্স দিবে মডেলটি।  


আকর্ষণীয় লুক ও দারুণ পারফরর্মেন্স  নিয়ে মার্কেটে চলে আসলো Samsung A32


কত পিক্সেল এর ক্যামেরা ব্যবহার করা হয়েছে?


মোবাইল দিয়ে মনোমুগ্ধকর ছবি তোলার সুবিধা রয়েছে। মোবাইলটির ব্যাক ক্যামেরায়  64+8+5+5 Quad ক্যামেরা যুক্ত করা হয়েছে। Quad ক্যামেরার সাথে LED Flash Light রয়েছে।  ব্যাক ক্যামেরা দিয়ে ভিডিও রেকোডিং করা যাবে 1080 পিক্সেলএ। 
 মোবাইলটি দিয়ে সেলফি তোলার সুবিধার জন্য ফ্রন্ট ক্যামেরা 20 Megapixel। কোন ছবি বা ভিডিও আদান প্রদানের ক্ষেত্রে ছবি ফেটে যাওয়ার ভয় কম। তাছাড়া ফুল HD ভিডিও দেখা যাবে 1080 পিক্সেল।  


 ব্যাটারি পারফরম্যান্স কেমন হবে?  


মডেলটিতে হাই কোয়ালিটির ব্যাটারি পাওয়ার 5000mAh রয়েছে। ফুল চার্জ  একনাগাদ 2 দিন ব্যবহার করা যাবে। ফোনটি 15w দ্রুত চার্জ হবে। হাই কোয়ালিটির ব্যাটারি ব্যবহার করার কারণে ফোনটি দীর্ঘক্ষন ব্যবহার করা যাবে।  


মোবাইলের ডিসপ্লে সাইজ কত?

 

Samsung A32 মডেলের ফোনটির ডিসপ্লে সাইজ 6.4 ইঞ্চি। ফোনটির ডিসপ্লেতে কোন প্রটেকশন ব্যবহার করা হয়নি। মডেলটিতে ব্যবহার করা হয়েছে উন্নত মানের ডিসপ্লে। Super AMOLED touchscreen ব্যবহার করা হয়েছে। 


মোবাইলটিতে অ্যান্ড্রয়েড কত ভার্সন ব্যবহার করা হয়েছে ? 


গুগলকে প্রতিনিয়ত তাদের ভার্সন গুলোকে আপডেট করতে হয়। আর গুগলের ধারাবাহিকতায় ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন 11 ব্যবহার করা হয়েছে। মোবাইলটিতে প্রসেসর রয়েছে Octa - Core 2.0 GHz এবং GM2 MC2 সিপিইউ ব্যবহার করা হয়েছে। 


মোবাইলটির বডি এবং সিকিউরিটি পারফরম্যান্স কেমন? 


মোবাইলটির বডির ওজন 184 গ্রাম। মোবাইলটির সুরক্ষার জন্য মডেলটিতে প্লাস্টিক বডি ব্যবহার করা হয়েছে। মোবাইলটিতে water-resistance ব্যবহার করা হয়নি। মোবাইলটির সুরক্ষার জন্য মোবাইলটিতে ফেস আনলকিং সিস্টেম এবং মাল্টিপল ফিঙ্গারপ্রিন্ট সিস্টেম রয়েছে। 


মোবাইলটি কি কি কালারে পাওয়া যাবে? 


মোবাইলটি কালো, সাদা, নীল এবং বেগুনি কালারে পাওয়া যাবে। 


মোবাইলটিতে কতখানি স্টোরেজ রয়েছে? 


মোবাইলটির অন্যতম আকর্ষণ মোবাইলটির স্টোরেজ। 
মোবাইলটিতে 6 GB ও 8 GB RAM এবং 128 GB ROM রয়েছে।বেশি স্টোরেজ থাকার কারণে মোবাইলটি কখনোই হ্যাং করবে না। মোবাইল থেকে যে কোন সফটওয়্যার বা অ্যাপস ব্যবহার করা যাবে স্বাচ্ছন্দ্যে। বিভিন্ন তথ্যাদি  এবং প্রয়োজনীয় ফাইল রাখা যাবে। 


মোবাইলের নেটওয়ার্ক পারফরম্যান্স কেমন করবে?


মোবাইলটি  দিয়ে 4G এর মত উন্নত মানের নেটওয়ার্ক ব্যবহার করা যাবে। এছাড়াও অন্যান্য নেটওয়ার্ক যেমন ওয়াইফাই, হটস্পট, ব্লুটুথ ব্যবহার করা যাবে। 


মোবাইলটির প্রাইস কত?  


মেবাইলটির অফিসিয়াল প্রাইস 
  • 6/128 GB মাত্র 25,999 টাকা। 
  • 8/128 GB মাত্র 27,999 টাকা। 

3 মন্তব্যসমূহ

  1. If you’re a lover of classic video games, then we’re almost sure you’ll fall for our refined assortment of Live Casino greats. Check out the most well-liked slots around such as Wizard, Jack and the Beanstalk slots, Slots Magic, Wink Slots, Secret Slots, and more. And with jackpot bonus provides for many of the greatest video games, you could have} a great chance of profitable some fairly impressive money prizes in real cash with our slots video games. If you need a realistic expertise and the prospect to get pleasure from some classic card and table video games, certain 온라인카지노 to|make sure to|remember to} take a look at|try} live vendor choices we have reviewed right here.

    উত্তরমুছুন
একটি মন্তব্য পোস্ট করুন
নবীনতর পূর্বতন